Icc Cricket World Cup 2023 | Oct 05 - Nov 19 | Live Tv Bokul Sports
  • LIVE TV
  • ICC Cricket World Cup 2023
  • App Download
  • ভারত বনাম পাকিস্তান, এশিয়া কাপ 2023: নেপালের বিরুদ্ধে জয়, কিন্তু চোখ ভারতের সংঘর্ষের দিকে - বাবর আজম বড় বিবৃতি দিয়ে অভিপ্রায় পরিষ্কার করেছেন

     


    পাকিস্তানের অধিনায়ক বাবর আজম বুধবার বলেছেন যে এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে নেপালের বিরুদ্ধে 238 রানের বিশাল জয় শনিবার চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিরুদ্ধে তাদের ব্লকবাস্টার সংঘর্ষের আগে তার দলের আত্মবিশ্বাস দেবে। এশিয়া কাপে জয়ের সূচনা করতে গ্রুপ এ-এর ম্যাচে নেপালকে 238 রানের বিশাল ব্যবধানে বিধ্বস্ত করে পাকিস্তান। পাল্লেকেলেতে ভারতের বিপক্ষে বহুল প্রত্যাশিত ম্যাচ খেলতে পাকিস্তান এখন শ্রীলঙ্কায় যাবে। 

    ম্যাচ শেষ হওয়ার পর বাবর বলেন, "এই খেলাটি ভারতের খেলার জন্য ভালো প্রস্তুতি ছিল কারণ এটি আমাদের আত্মবিশ্বাস দিয়েছে। আমরা প্রতি ম্যাচে 100 শতাংশ দিতে চাই, আশা করি সেখানেও এটি করতে পারব," ম্যাচ শেষে বাবর বলেছিলেন। বাবর 151 রান করেন, যা তার 19তম ওডিআই সেঞ্চুরি, যেখানে ইফতিখার আহমেদ (অপরাজিত 109) তার প্রথম ওয়ানডে সেঞ্চুরি করে পাকিস্তান ব্যাট করার সিদ্ধান্ত নেওয়ার পরে ছয় উইকেটে 342 রান তোলে।

    বাবর একটি উত্তেজনাপূর্ণ শুরুর পরে দুটি গুরুত্বপূর্ণ অংশীদারিত্বে জড়িত ছিলেন -- প্রথমে মোহাম্মদ রিজওয়ানের (৫০ বলে 44) সাথে 86 রান এবং তারপর ইফতিখারের সাথে পঞ্চম উইকেটে 214 রানের ঘূর্ণিঝড় ভাগাভাগি করে। জবাবে নেপাল 23.4 ওভারে মাত্র 104 রানে গুটিয়ে যায় এবং শাদাব খান চারটি এবং শাহীন শাহ আফ্রিদি এবং হারিস রউফ দুটি করে উইকেট নেন। 

    "যখন আমি ভিতরে গিয়েছিলাম, আমি কয়েকটি বল খেলেছিলাম। বল আসছিল না, পিচ ছিল দ্বি-গতির। (মোহাম্মদ) রিজওয়ান এবং আমি পার্টনারশিপ গড়েছিলাম এবং দেখি কি হয়েছে। মাঝে মাঝে, রিজওয়ান আমাকে আত্মবিশ্বাস এবং ভাইস- বিপরীত," তিনি বলেন. 

    "যখন ইফতিখার আসেন, গতি পরিবর্তন হয়। তিনিও ভালো খেলেন। দুই-তিনটি চারের পর তিনি স্বাচ্ছন্দ্যবোধ করেন, 40 ওভারের পরে তিনি তা মারেন।


    No comments

    Powered by Blogger.