Icc Cricket World Cup 2023 | Oct 05 - Nov 19 | Live Tv Bokul Sports
  • LIVE TV
  • ICC Cricket World Cup 2023
  • App Download
  • সাকিব আল হাসান তার অবসরের পরিকল্পনার রূপরেখা দিয়েছেন


    সাকিব আল হাসান তার অবসরের পরিকল্পনার রূপরেখা দিয়েছেন, বলেছেন 2025 সালের চ্যাম্পিয়ন্স ট্রফি একজন আন্তর্জাতিক ক্রিকেটার হিসাবে তার চূড়ান্ত অ্যাসাইনমেন্ট হতে পারে। তিনি বলেছিলেন যে তিনি 2024 টি-টোয়েন্টি বিশ্বকাপের পরে টি-টোয়েন্টি ছেড়ে দেওয়ার পরিকল্পনা করছেন এবং ভারতে আসন্ন ওডিআই বিশ্বকাপের পরে টেস্ট থেকে অবসর নিতে পারেন।

    সাকিব বলেন, "ওডিআইয়ের জন্য ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফি এবং টি-টোয়েন্টির জন্য ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ। টেস্ট শীঘ্রই হতে পারে। হয়তো (বিশ্বকাপের পরে)," সাকিব বলেছেন। "আমি একযোগে অবসর নেব, কিন্তু আমি একে একে প্রতিটি ফরম্যাটে খেলা বন্ধ করে দেব। আমি 2025 সালের চ্যাম্পিয়ন্স ট্রফির পর অবসরের ঘোষণা দেব।"

    টি-স্পোর্টসের সাথে একটি সাক্ষাত্কারে, যেখানে তিনি বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড থেকে বাদ পড়ার পরে তামিম ইকবালের সমালোচনা করেছিলেন, সাকিবও প্রকাশ করেছিলেন যে তিনি এই মাসের শুরুতে এশিয়া কাপ থেকে ফিরে আসার পরে প্রায় অধিনায়কত্ব ছেড়ে দিয়েছিলেন কিন্তু বিশ্বে থেকেছেন। টিম ম্যানেজমেন্টের সাথে কথোপকথনের পরে কাপ।

    তিনি বলেছিলেন যে তিনি প্রাথমিকভাবে এশিয়া কাপের জন্যও অধিনায়কত্ব প্রত্যাখ্যান করেছিলেন, আগস্টের শুরুতে তামিম পদত্যাগ করার পরে, তবে দলের কথা চিন্তা করে দায়িত্ব নিয়েছিলেন।

    সাকিব বলেন, "বর্তমান বাস্তবতার পরিপ্রেক্ষিতে আমি শুধু বিশ্বকাপ পর্যন্ত অধিনায়ক। "আমি 17ই [সেপ্টেম্বর] অধিনায়কত্ব থেকে ইস্তফা দিয়েছিলাম। আমি পাপন ভাইকে জানিয়েছিলাম এবং সিইওকে ইমেল করেছিলাম যে আমি অধিনায়ক হতে চাই না। কারণগুলি একই ছিল যখন আমি এশিয়ার আগে অধিনায়ক হতে চাইনি। কাপ। আমি মনে করি না আমার অধিনায়কত্ব আমার ক্যারিয়ারের এই পর্যায়ে মূল্য যোগ করছে। আমি শুধু আমার দশ ওভার বল করতে, ফিল্ডিংয়ে আমার সেরাটা দিতে এবং ব্যাটিং করতে চেয়েছিলাম।

    "আমার জন্য সবচেয়ে সহজ কাজটি হল অধিনায়কত্ব না নেওয়া। তিনি যখন আমাকে কাজের প্রস্তাব দিয়েছিলেন, তখনই আমি তাকে বলেছিলাম যে আমি এই পরিস্থিতিতে এটি করতে চাই না। এই বয়সে, আমি এটি করতে চাইনি। এই চাপ নাও আমি হাসতে চাই, আমার খেলা উপভোগ করতে চাই, বাংলাদেশের হয়ে পারফর্ম করতে চাই।

    "[পাপন] আমার কাছে পরিস্থিতি বর্ণনা করেছেন। একজন অধিনায়ককে মাঠের বাইরে এবং মাঠের বাইরে কাজ করতে হয়। যখন আমি জানলাম যে বিসিবি, কোচ এবং টিম ম্যানেজমেন্ট আমার বিষয়ে তাদের সিদ্ধান্তে একমত, তখন আমি অধিনায়কত্ব নিয়েছিলাম।"

    পূর্ণকালীন ওডিআই অধিনায়ক হিসাবে তার দ্বিতীয় মেয়াদে, সাকিব এখন পর্যন্ত শুধুমাত্র এশিয়া কাপে বাংলাদেশকে নেতৃত্ব দিয়েছেন, যেখানে তারা পাঁচটি ম্যাচে আফগানিস্তান এবং ভারতকে হারিয়েছে। ২৯ সেপ্টেম্বর এবং ২ অক্টোবর গুয়াহাটিতে শ্রীলঙ্কা ও ইংল্যান্ডের বিপক্ষে বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচের জন্য বাংলাদেশ এখন ভারতে। টুর্নামেন্টে তাদের প্রথম ম্যাচ ৭ অক্টোবর ধর্মশালায় আফগানিস্তানের বিপক্ষে।

    No comments

    Powered by Blogger.