Icc Cricket World Cup 2023 | Oct 05 - Nov 19 | Live Tv Bokul Sports
  • LIVE TV
  • ICC Cricket World Cup 2023
  • App Download
  • আইসিসি ওয়ানডে বিশ্বকাপ 2023: পাকিস্তান দল আগামী 24 ঘন্টার মধ্যে ভারতের জন্য ভিসা পাবে: রিপোর্ট

    Bokulsports

    কিছু বিলম্বের পরে, পাকিস্তান ক্রিকেট দল ক্রিকেট বিশ্বকাপ 2023 প্রচারের জন্য ভারতে তাদের ভ্রমণের জন্য ভিসা পেয়েছে। চতুর্বার্ষিক টুর্নামেন্টের পাকিস্তানি খেলোয়াড় এবং সাপোর্ট স্টাফরা মঙ্গলবার তাদের ভিসা পাবেন। 27 সেপ্টেম্বর, পাকিস্তান দুবাই হয়ে ভারতের উদ্দেশ্যে রওনা হবে। 1992 সালের বিশ্ব চ্যাম্পিয়নরা তাদের প্রথম অনুশীলন খেলার দুই দিন আগে দুবাই থেকে হায়দ্রাবাদে যাবে।


     এর আগে পাকিস্তান ক্রিকেট বোর্ড সোমবার আইসিসির কাছে গুরুতর উদ্বেগ প্রকাশ করেছিল যে ভিসা জটিলতার কারণে ভারতে বিশ্বকাপে জাতীয় দলের বিলম্বিত প্রস্থানের বিষয়ে। তারা দাবি করেছে যে স্নায়বিক অপেক্ষা ইতিমধ্যেই টুর্নামেন্টের প্রস্তুতিকে প্রভাবিত করেছে। এমনকি ভিসা বিলম্বের বিষয়ে আইসিসিকে চিঠিও পাঠিয়েছিল পিসিবি। ভারতীয় ভিসা নিয়ে উদ্বেগের কারণে, 27 সেপ্টেম্বর হায়দ্রাবাদে তাদের নির্ধারিত আগমনের আগে দুবাইতে পাকিস্তানের দুই দিনের টিম-বন্ডিং রিট্রিট বাতিল করা হয়েছিল।

    টাইমস অফ ইন্ডিয়া জানিয়েছে যে পিসিবি আরও অভিযোগ করেছে যে ভারতে বিশ্বকাপের জন্য খেলোয়াড়, দলের কর্মকর্তা, সমর্থক এবং সাংবাদিকদের ভিসা দেওয়ার বিষয়ে তাদের আপত্তি তিন বছরেরও বেশি সময় ধরে আইসিসি সিইওকে লেখা চিঠিতে সুরাহা করা হয়নি। জিওফ অ্যালার্ডিস। এতে আরও বলা হয়েছে যে পাকিস্তান এই ধরনের অন্যায় আচরণ সহ্য করবে না।

    পিসিবি সূত্রে জানা গেছে, ৩৫ সদস্যের পাকিস্তানি দলটির ভ্রমণ টিকিট পুনরায় বুক করা হয়েছে, এখন দুবাই সফর বাতিল করা হয়েছে। ক্রুরা এখন 27 সেপ্টেম্বর ভোরে লাহোর থেকে হায়দ্রাবাদের উদ্দেশ্যে রওনা হবে এবং ভিসা অনুমোদন সাপেক্ষে গভীর সন্ধ্যায় দুবাই হয়ে হায়দ্রাবাদে পৌঁছাবে। হায়দ্রাবাদে, বাবর আজমের নেতৃত্বাধীন দল দুটি অনুশীলন ম্যাচ খেলে, ২৯ সেপ্টেম্বর নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হয়। ৩ অক্টোবর হায়দ্রাবাদে পাকিস্তানের দ্বিতীয় অনুশীলন ম্যাচে প্রতিপক্ষ হবে অস্ট্রেলিয়া।

    No comments

    Powered by Blogger.