Icc Cricket World Cup 2023 | Oct 05 - Nov 19 | Live Tv Bokul Sports
  • LIVE TV
  • ICC Cricket World Cup 2023
  • App Download
  • ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগে জামিন পেলেন শচীত্র সেনানায়েকে

    Bokulsports

     25 সেপ্টেম্বর, সোমবার, প্রাক্তন শ্রীলঙ্কার অফ-স্পিনার সচিথ্রা সেনানায়েকে কলম্বো চিফ ম্যাজিস্ট্রেট আদালত থেকে জামিন মঞ্জুর করেছিলেন, এই মাসের শুরুতে ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগে পুলিশ তাকে গ্রেপ্তার করার পরে। তদন্তকে প্রভাবিত করার জন্য তার বিরুদ্ধে কোনো প্রমাণ না পাওয়ায়, 38 বছর বয়সী তাকে আদালতে তার জামিনের আবেদন গৃহীত করার জন্য প্রতিটি LKR 5 মিলিয়নের দুটি ব্যক্তিগত জামিন দিতে বাধ্য করা হয়েছিল।

    আদালতের জারি করা ভ্রমণ নিষেধাজ্ঞা এখনও কার্যকর রয়েছে, তিনি জামিনে মুক্তি পান না কেন। এটি আরও প্রকাশ করা হয়েছে যে কলম্বোতে জন্মগ্রহণকারী এই ক্রিকেটার 12 ডিসেম্বর, 2023-এ আবারও আদালতে হাজির হতে চলেছেন।

    ইএসপিএনক্রিকইনফো-এর প্রতিবেদন অনুসারে, লঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) 2020 সংস্করণে ম্যাচগুলি ফিক্স করার জন্য সচিত্র সেনানায়েকে খেলোয়াড়দের বোঝানোর চেষ্টা করেছিলেন বলে অভিযোগ করা হয়েছে। সেই বছর, প্রাক্তন শ্রীলঙ্কা ক্রিকেটার একজন খেলোয়াড় হিসাবে টুর্নামেন্টে অংশ নিচ্ছেন না, পরিবর্তে, তিনি বিদেশী ছিলেন বলে জানা গেছে।

    6 সেপ্টেম্বর তাকে গ্রেপ্তার করা হয়েছিল শ্রীলঙ্কায় "ক্রীড়া আইনের সাথে সম্পর্কিত অপরাধ প্রতিরোধের" অধীনে, যেখানে বলা হয়েছে যে, "যে কোনো ব্যক্তি যে কোনো ব্যক্তিকে অনুরোধ করে, প্ররোচিত করে, প্ররোচিত করে বা নির্দেশ দেয়... ফলাফল, অগ্রগতি, আচরণকে প্রভাবিত করতে ... কোন খেলাধুলা, খেলাধুলায় দুর্নীতির অপরাধ করে।"

    শচিথ্রা সেনানায়েকে শ্রীলঙ্কার হয়ে সব ফরম্যাটে ক্রিকেট খেলেছেন, ৭৪ ম্যাচে ৭৮ উইকেট নিয়েছেন। আন্তর্জাতিক ক্যারিয়ারের একমাত্র টেস্ট ম্যাচে তিনি উইকেটহীন হয়েছিলেন। তিনি 49টি ওয়ানডেতে 53টি এবং 24টি টি-টোয়েন্টিতে 24টি উইকেট নিয়েছেন।

    No comments

    Powered by Blogger.